,

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে মাখন চন্দ্র সরকারের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে মাখন চন্দ্র সরকার এর উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। রবিবার সকাল ১০ টায় ( ১৫ আগষ্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে এবং তাঁর পরিবারের সকল শহীদদের উদ্দেশ্যে আওয়ামীলীগ নেতা মাখন চন্দ্র সরকারের বাসভবনে দোয়া ও মিলাদ এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কে এমএস প্রিয়ম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবউল্লাহ কাঁচপুরী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাখন চন্দ্র সরকার, হাজী বিল্লাল হোসেন, রুহুল আমিন মুন্সি, মহিউদ্দিন মুন্সি, হাজী আনোয়ার মেম্বার, মোবারক হোসেন, নুরুল ইসলাম মুন্সি , শাহাদাৎ, হারুনুর রশিদ, আলমগীর আবুল বাশারসহ ফতুল্লা আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি হাবিবউল্লাহ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে এবং তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করেন। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৯৭৫ সালে ১৫ আগষ্ট কালো রাত্রে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ পরিবারের সকলকে নৃশংসভাবে হত্যা করে জাতির ইতিহাসে এক কালো অধ্যায়ের সুচনা করে । তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর হত্যার বিচার কিছু আংশিক করা হয়েছে । এখনও যারা বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত রয়েছে তাদেরকে দ্রুত বিচারের আওতায় আনা হয় সে আশাবাদ ব্যক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানান।
ফতুল্লা কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের মাখন চন্দ্র সরকার বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা এখনও দেশ বিদেশে ঘুরে বেড়াচ্ছে। তাদেরকে দ্রুত বিচারের আওতায় এনে আদালতের রায় কার্যকর করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। এ সময়
বঙ্গবন্ধু ও পরিবারের শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাওলানা হাবিবউল্লাহ কাঁচপুরী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *