,

শিমরাইল ডাচ্ বাংলা ব্যাংকে স্বাস্থ্যবিধি বালাই নেই

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ থানাধীন হাজী ইব্রাহীম খলিল সুপার মার্কেটে অবস্থিত শিমারাইল ডাচ্ বাংলা ব্যাংকের শাখায় অনেক গ্রাহক স্বাস্থ্যবিধি অমান্য করে লেনদেন করতে দেখা যায়। ২২ ই আগষ্ট রবিবার দুপুরে শিমরাইল ডাচ্ বাংলা ব্যাংক শাখায় গিয়ে এসব চিত্র দেখা যায়। ব্যাংকের গেইটের লেখা আছে “নো মাস্ক নো সার্ভিস” লেখা থাকলেও বাস্তবে তার চিত্র উল্টো। গ্রহকরা গাদাগাদি করে টাকা জমা ও উঠাতে ব্যস্ত। এতে করে হতাস সচেতন গ্রাহকরা। অনেক গ্রাহকরা বলছেন কেউ কারো কথা চিন্তা না করে এবং সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মানার জন্য বলে থাকলেও ব্যাংকে আসা অনেকেই তা মানছেনা। কেউ যদি স্বাস্থ্যবিধি না মানে তাহলে অনেকেই করোনা আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে এবং অনেক ব্যাংক কর্মকর্তারও মাস্ক পরতে দেখা যায়নি।
উক্ত বিষয়ে শিমরাইল শাখার ডাচ্ বাংলা ব্যাংকের ম্যানেজার মোঃ মিজান বলেন, গেইটের দারোয়ারকে উপেক্ষা করে ব্যাংকে গ্রাহকরা প্রবেশ করছে। দারোয়ার বাধা প্রদান করলে গ্রাহকরা উত্তেজিত হয়ে ঝগড়ায় লিপ্ত হচ্ছে। আমরা যতটুকু সম্ভব গ্রাহকদের স্বাস্থ্যবিধি মানানোর চেষ্টা করছি। তিনি আরও বলেন, শিমরাইল শাখায় গ্রাহক সংখ্যা বেশি থাকায় এবং লকডাউন না থাকায় ব্যাংকে গ্রাহকদের বেশি পরিমান ভীড় হচ্ছে এবং স্বাস্থ্যবিধি মানার জন্য আমরা সোচ্চার আছি।
হাজী ইব্রাহীম খলিল সুপার মার্কেটের মালিক আলহাজ্ব হাবিবুউল্লাহ কাঁচপুরী বলেন, সরকারী বিধি মোতাবেক সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রায় সময় দেখা যায় ব্যাংকে অনেকেই স্বাস্থ্যবিধি মানছেনা। ব্যাংকের কর্মকর্তারা তৎপর না থাকায় আমরা সচেতন অনেক গ্রাহকরা ব্যাংকে লেনদেন করতে আসতে ভয় পাচ্ছি। তাই ডাচ্ বাংলা ব্যাংকের ঊদ্ধর্তন কর্মকর্তাদের উক্ত বিষয়ে জোরালো ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন বলে মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *