,

অপরাধীদের লাগাম টেনে ধরেছেন ওসি মশিউর আগষ্ট মাসেই ৫৫ মামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ একটি আলোচিত থানা। এই থানায় ২০১৪ সালে আলোচিত হত্যাকান্ড ৭ খুনের ঘটনায় বিশ্বজুড়ে আলোচিত ও সমালোচিত হয় পুরো নারায়ণগঞ্জ জেলা। অপহরন, চাঁদাবাজি, খুন, গুম, মাদক ব্যবসা, কিশোর গ্যাং, ভূমিদস্যুতা সহ নানা ধরনের অপরাধ সংঘঠিত হয়েছে সিদ্ধিরগঞ্জ থানায় এলাকায়। এসব অপরাধমূলক কর্মকান্ড ঠেকাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। অপরাধ মূলক কর্মকান্ড যারাই করছে তাদের কাউকে ছাড় দিচ্ছেনা সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান। সিদ্ধিরগঞ্জ থানায় যোগদান করার পর থেকেই অপরাধীদের লাগাম টেনে ধরেছেন ওসি মশিউর রহমান। নারায়ণগঞ্জ পুলিশ সুপারের দিকনির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একের পা এক অপরাধীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ মশিউর রহমান যোগদানের পর আইন শৃংঙ্খলা দিন দিন উন্নতি পথে অগ্রসর হচ্ছে । প্রতি মাসেই অপরাধের হার হ্রাস পাচ্ছে। অপরাধীরা অপরাধ করতে পারছে না ,তারা আতঙ্কে দিন কাটছে। গতকাল ৩১ আগষ্ট সকাল ১২ টায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান সাংবাদিকদের জানান, আগষ্ট মাসে বিভিন্ন আপরাধে মামলার সংখ্যা ৫৫ হয়েছে। মাদক মামলা ১৮, জুয়া ৬, চাদাঁবাজি ৪ , ডাকাতি ৩ ,ধর্ষণ ৩, সড়ক দূঘর্টনা ২, ডিজিটাল নিরাপত্তা ২, প্রতারনা আত্মসাৎ ২, নারী নির্যাতন ২, অস্ত্র আইনে ২ , মানব পাচার ১, অপহরণ ১, চুরি ১, খুন ১ ও অন্যান্য মামলা ৭সহ সর্বমোট ৫৫ মামলা হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন ,আইন শৃংঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কোন প্রকার অপরাধ করতে দেওয়া হচ্ছে না । থানার বিভিন্ন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা দায়িত্ব পালনে কঠোর ভুমিকা পালন করছে। তাই অপরাধীরা অপরাধ করতে আতঙ্কে রয়েছে। আগষ্ট মাস শোকের মাস, এ মাসে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আমরা মহান নেতার প্রতি শ্রদ্ধাশীল ও শ্রদ্ধাঞ্জলী জানাই।
তিনি আরো বলেন , সিদ্ধিরগঞ্জ থানা একটি ইকোনমিক জোন হিসাবে খ্যাতি রয়েছে । এখানে আদমজী ইপিজেড ,বিভিন্ন গার্মেন্টস, ব্যাংক ,বীমা ,আইনশৃংঙ্খলা বাহিনী অফিস ,আদালত ইত্যাদি রয়েছে। আমরা আইনশৃংঙ্খলা বাহিনী বিভিন্ন অপরাধ সর্ম্পকে তৎপর রয়েছি। আমি থাকায় অবস্থায় কোন প্রকার অপরাধ সংঘঠিত হতে দেওয়া হবে না। অপরাধ কেউ করলে কাউকে ছাড় দেওয়া হবে না। আপনারা জানেন, প্রতি মাসে থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় এবং আমি নিজে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন মসজিদে শ্রক্রবার জুম্মার নামাজে সময় বিভিন্ন বিষয়ে এলাকাবাসী উদ্দেশ্যে কথা বলি। এখানে বিভিন্ন ওয়ার্ডের জন প্রতিনিধি ও সাধারণ মানুষ কথা বলার সুযোগ দেওয়া হয় এবং জেলার উধর্ধতন কর্মকর্তাও উপস্থিত থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *