,

ফেনী-৩ আসনের এমপি হিসেবে আবারো হাজী রহিম উল্যাকে দেখতে চায় ফেনীবাসী

বিশেষ প্রতিনিধি : ফেনী সোনাগাজী দাগুনভূইয়া বাসীর আস্থার প্রতীক সাবেক এমপি হাজী রহিম উল্যাহ। হাজী রহিম উল্যাহ এমপি থাকা অবস্থায় শ্রমজীবি থেকে শুরু করে নিন্ম শ্রেনীর সাধারন জনগণ তাদের চাওয়া পাওয়ার জন্য এমপির সাথে সরাসরি দেখা করতে তাঁর বাসভবনে চলে যেতো। তাদের দাবী পূরনে হাজী রহিম উল্যাহ সর্বাত্বক চেষ্টা করতেন। হাজী রহিম উল্যাহ ফেনী-০৩ আসনের এমপি থাকাকালিন অবস্থায় ব্যাপক উন্নয়ন হয়েছে বলে জানান এলাকাবাসী। এমন একজন সৎ নিষ্ঠাবান জনপ্রতিনিধিকে পূনরায় এমপি হিসেবে দেখতে চায় ফেনী-০৩ আসনের বাসিন্দারা।

ফেনী জেলার বিভিন্ন এলাকা ঘুরে খোজ-খবর নিতে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ফেনী-০৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর কথা মানুষের মুখে মুখে। এলাকাবাসী বলেন, সাবেক এমপি হাজী রহিম উল্যাহ একজন সহজ-সরল ও জন দরদী মানুষ। হাজী রহিম উল্যাহ আওয়ামীলীগ করার অপরাধে স্বাধীনতা বিরোধীরা তাঁর আপন ভাই ও ভাতিজাকে নৃশংস ভাবে হত্যা করে। অর্ধশতাধিক মামলার বোঝা মাথাঁয় নিয়ে ফেরারি হয়ে ঘুরে বেড়ালেও দল বিচ্যুত হয়নি মুজিব আদর্শের সৈনিক জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার হাজী রহিম উল্যাহ।

ফেনী-০৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্যা বলেন, শুরুতেই মহান নেতা, স্বাধীনতার ঘোষক বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরন করে আমি বলতে চাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা এমপি মন্ত্রী হতে পারতাম না। আজ আমাদের জীবন ধন্য হয়েছে এই মহান নেতা শেখ মুজিবুর রহমানের জন্য। এই মহান নেতার মৃত্যু নাই তিনি আমাদের সকলের অন্তরে বেঁচে আছে। আজ দেখেন বাংলাদেশের উন্নয়ন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন করে দেশের চেহারা পাল্টে দিয়েছেন। দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। বাংলাদেশের জনগন বুঝতে পেরেছে যে মাননীয় প্রধানমন্ত্রীই পারবেন জনগনের উন্নয়ন করতে।

হাজী রহিম উল্যাহ আরো বলেন, আমি এমপি হই বা না হই তাতে কিছু যায় আসে না। তবে মাননীয় প্রধানমন্ত্রীকে বারবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দরকার। বর্তমান প্রধানমন্ত্রী অন্যায়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন। কোন নেতাকর্মী অনৈতিক কর্মকান্ড করলে তাদেরও ছাড় দেননি প্রধানমন্ত্রী। আমার অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি যদি আমাকে মনোনয়ন দেন তাহলে অবশ্যই আমি নির্বাচন করবো। আমি এমপি থাকাকালীন অবস্থায় কোন ধরনের অন্যায়-অত্যাচারকে আশ্রয়-পশ্রয় দেইনি এবং ভবিষ্যতেও দিবো না। আমার ফেনী সোনাগাজী-দাগুনভুইয়া আসনের জনগনের দোয়ায় আবারো আমি তাদের সেবা করার সুযোগ পাবো বলে আশাবাদী। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর কাছে অনুরোধ করেন ফেনী-০৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্যাহ।

Leave a Reply

Your email address will not be published.